Blogger templates

****মিমির চলচ্চিত্রে প্রীতি****

ঢাকা: চলচ্চিত্র জগতে পা রাখছেন সানজিদা প্রীতি। আফসানা মিমির পরিচালনায় ‘রান’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছে তার। এর জন্য চলছে জোর প্রস্তুতি।


অধ্যাপক জাফর ইকবালের ‘ক্যাম্প’উপন্যাস থেকে অনুপ্রাণিত এ চলচ্চিত্রের কাহিনী বিন্যাস এবং চিত্রনাট্যরূপ দিয়েছেন আজাদ আবুল কালাম। ছবিটিতে সানজিদা প্রীতি ছাড়াও অভিনয় করছেন-ইন্তেখাব দীনার, সব্যসাচী চক্রবর্তী, প্রিয়াংশু চ্যাটার্জি এবং নতুন ১১ কিশোর।

এ ব্যাপারে জানতে চাইলে আফসানা মিমি বলেন, “কাজ বেশ ধীরগতিতে চলছে। দেখা যাক, কী হয়।”

তিনি বলেন, “যে চরিত্রে যেমন অভিনয় শিল্পী দরকার, তেমনি নির্বাচন করছি। সানজিদা প্রীতিও এমনি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন। বেশ উচ্ছ্বল একজন তরুণীর চরিত্রে তাকে নির্বাচন করেছি। আশা করছি, আমার অন্য অভিনয় শিল্পীদের মতো প্রীতির নির্বাচনটিও সবাই পছন্দ করবেন। ছবিতে অন্যদের নাম এখনো চূড়ান্ত হয়নি। তবে, বেশ চমক থাকছে তা বলতে পারি।”

এ নিয়ে সানজিদা প্রীতির কাছে জানতে চাইলে তিনি বাংলানিউজকে বললেন, “আফসানা মিমি মানুষটি আমার জীবনের সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িত। বিশেষ করে তার নির্মাণে এবং প্রযোজনায় একের পর এক নাটকে অভিনয়ের মধ্য দিয়েই আমি সানজিদা প্রীতি হিসেবে আজ মোটামুটি প্রতিষ্ঠিত। তার পরিচালনায় প্রথমবার চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়েই আমি বড়পর্দায় এগিয়ে যেতে চাই। তিনি আমার কাছে অভিভাবকের মতো। আর চলচ্চিত্রটিতে আমার চরিত্রও বেশ উপভোগ করার মতো।”

চলচ্চিত্রটির নির্মাতা সূত্রে জানা যায়, রান ছবির প্রিপ্রোডাকশনের কাজ চলছে। ছবির গল্প গড়ে উঠেছে একটি পাড়া বা মহল্লাকে কেন্দ্র করে। সেখানে বসবাসরত কিশোরদের ক্রিকেট খেলা ছবির গল্পে প্রাধান্য পেয়েছে।
Share this article :
WELCOME to my 1st Bangla blog site. We can give all Exclusive news as soon as possible.

BREAKINGN NEWS

 
Helped By : WWW.KASPERWINDOW.TK | KasperWindowTemplate | Download This Template
Copyright © 2011. All INFO Zone - All Rights Reserved
Template Created by Aehtasham Aumee Published by KasperWindow
Proudly powered by Blogger